upcoming Samsung galaxy s24 ultra তে যা যা থাকছে।

upcoming Samsung galaxy  s24 ultra  তে যা যা থাকছে, অবাক করা ফোন।


 আমরা Galaxy S24 এর সম্ভাব্য লঞ্চ থেকে দুই মাস দূরে আছি, কিন্তু এর বেশিরভাগ বৈশিষ্ট্য গত কয়েক মাসে ফাঁস হয়ে গেছে। এটাও গুজব ছিল যে Samsung Galaxy S24 Ultra-এর জন্য একটি টাইটানিয়াম অ্যালয় ফ্রেম ব্যবহার করবে, এবং তথ্যটি সঠিক বলে মনে হচ্ছে। দক্ষিণ কোরিয়ার একটি নতুন প্রতিবেদন গ্যালাক্সি এস 24 আল্ট্রাতে একটি টাইটানিয়াম ফ্রেমের উপস্থিতি নিশ্চিত করে।


TheElec-এর নতুন রিপোর্ট অনুসারে, Galaxy S24 Ultra কেসের জন্য একটি টাইটানিয়াম ফ্রেম ব্যবহার করে। স্পষ্টতই, এটি গ্যালাক্সি এস 24 লাইনআপের একমাত্র ফোন যা একটি টাইটানিয়াম ফ্রেম বৈশিষ্ট্যযুক্ত, এবং কোম্পানি আগামী বছরগুলিতে আরও মডেলগুলিতে বৈশিষ্ট্যটি প্রসারিত করতে পারে। অ্যাপল যখন প্রথম স্মার্টফোনে টাইটানিয়াম নিয়ে এসেছিল, তখন Samsung দুই বছর ধরে টাইটানিয়াম ফ্রেমে কাজ করছে, এবং এই বছর Galaxy S24 Ultra-তে এটি আনার চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


টাইটানিয়াম ফ্রেমের সাথে গ্যালাক্সি এস 24 আল্ট্রা গ্যালাক্সি এস 23 আল্ট্রার চেয়ে হালকা হবে না

Samsung Galaxy S24 Ultra S পেন স্লট লাউডস্পিকার


কোম্পানিটি টাইটানিয়াম কেসগুলির জন্য ফলন হার সুরক্ষিত করার শেষ পর্যায়ে রয়েছে বলে জানা গেছে। এটি তার ভিয়েতনাম প্ল্যান্টে একাধিক চীনা সরবরাহকারীর সাথে কাজ করছে। এটি সেই টাইটানিয়াম ফ্রেমের জন্য চীনা ফার্ম সোলোমান এবং দক্ষিণ কোরিয়ার ফার্ম কেএইচ ভ্যাটেকের সাথে কাজ করছে। টাইটানিয়াম অ্যালুমিনিয়ামের চেয়ে শক্তিশালী এবং স্টিলের চেয়ে হালকা, তবে এটি কাটা এবং শেষ করাও কঠিন। অতএব, টাইটানিয়ামের ফলন হার কম এবং এটি একটি ব্যয়বহুল ব্যাপার হতে পারে। বর্তমানে, স্যামসাং তার ফোনের জন্য অ্যালুমিনিয়াম ফ্রেম ব্যবহার করে, যার প্রতিটির দাম $20 এর কম। যাইহোক, টাইটানিয়াম ফ্রেমগুলি অনেক বেশি ব্যয়বহুল হতে পারে এবং এটি BOM (বিল অফ ম্যাটেরিয়ালস) এবং সম্ভবত ডিভাইসের দাম বাড়িয়ে দেয়।


যেহেতু Apple iPhone 15 Pro সিরিজের জন্য স্টেইনলেস স্টিল থেকে টাইটানিয়ামে স্যুইচ করেছে, তাই এটি ডিভাইসগুলির ওজন কমাতে পারে। যাইহোক, স্যামসাং অ্যালুমিনিয়াম ব্যবহার করছে, তাই টাইটানিয়ামে স্যুইচ করা ফোনগুলিকে শক্তিশালী করবে তবে হালকা হবে না। এই কারণেই Galaxy S24 Ultra-এর ওজন Galaxy S23 Ultra-এর সাথে অত্যন্ত মিল বলে গুজব ছিল। Galaxy S24 Ultra এছাড়াও ডান এবং বাম দিকে বাঁকা প্রান্তগুলির পরিবর্তে একটি ফ্ল্যাট স্ক্রিন ব্যবহার করবে।

Post a Comment

0 Comments